সাংবাদিক ইউসুফের পিতা সিদ্দিকুর রহমানের জানাযা ও দাফনকার্য সম্পন্ন

 

দৈনিক আমাদের অর্থনীতি, দ্যা ডেইলি আওয়ার টাইম এর দিনাজপুর জেলা প্রতিনিধি ও দৈনিক পত্রালাপের স্টাফ ফটো সাংবাদিক মোঃ ইউসুফ আলীর পিতা মরহুম সিদ্দিকুর রহমানের জানাযার নামাজ দাফনকার্য সম্পন্ন হয়েছে।

২৩ মার্চ মঙ্গলবার বাদ যোহর নামাজ শেষে বেলা ২ টায় চাউলিয়াপট্টি শিক্ষা দপ্তর জামে মসজিদে মরহুমের জানাযা নামাজ শেষে শেখ জাহাঙ্গীর কবরস্থানে দাফনকার্য সম্পন্ন করা হয়।

জানাযা নামাজের পূর্বে

দৈনিক আমাদের অর্থনীতি, দ্যা ডেইলি আওয়ার টাইম এর দিনাজপুর জেলা প্রতিনিধি ও দৈনিক পত্রালাপের স্টাফ সাংবাদিক মোঃ ইউসুফ আলী তার পিতার রুহের মাগফিরাত কামনা করে বলেন, আমার বাবার মৃত্যুও খবর পেয়ে দিনাজপুরের ৪ টি এমপি আমাকে ফোন করে শোক প্রকাশ করেছেন এবং আমাকে সান্তনা দিয়েছেন। আমার বাবার জন্য আপনারা সবাই দোয়া করবেন মহান রাব্বুল আলামীন যেন আমার বাবাকে জানাতুল ফেরদৌস দান করেন। জানাযায় উপস্থিত ছিলেন দিনাজপুর প্রেসক্লাব এর সভাপতি মিজানুর রহমান লুলু, সময় টিভির দিনাজপুর প্রতিনিধি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল , রতন সিং,কালের কন্ঠ পত্রিকার দিনাজপুর প্রতিনিধি ও দৈনিক পত্রালাপের বার্তা সম্পাদক এমদাদুল হক মিলন,ফটো সাংবাদিক নুর ইসলাম, ফজিবর রহমান বাবু, সাংবাদিক সাত্তারসহ সাংবাদিক মহল,রাজনৈতিক ব্যক্তিবর্গ ও এলাকার সর্বস্তরের মানুষ।

উল্লেখ, ২২ মার্চ ২০২১সোমবার রাত ৯টায় দিনাজপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিদ্দিকুর রহমান ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী, ৫ পুত্র, ৪ কন্যা, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম সিদ্দিকুর রহমান দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিক নানা জটিল রোগে ভুগছিলেন। সম্প্রতি বেশ কিছুদিন রাজধানী ঢাকায় চিকিৎসা নিয়ে দিনাজপুরে ফিরেন। আজীবন সাদা-মাঠা চলাফেরা করা সিদ্দিকুর রহমান ব্যক্তি হিসেবে সদালাপি মানুষ ছিলেন। দীর্ঘদিন তিনি জেল রোড এলাকায় ব্যবসা করেছেন। শহরের চাউলিয়াপট্টিতে তার নিজস্ব বাস ভবন। জেল রোড কিংবা চাউলিয়াপট্টি সর্বত্রই ভালো মানুষ হিসেবে তার সুনাম রয়েছে। সে কারনে তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।